এসইউবি ডিবেটিং সোসাইটির সভাপতি জুথি, সেক্রেটারি মোসাব্বিরা

বিডিমর্নিং ডেস্ক- স্টেট ইউনিভার্সিটি অব বাংলাদেশ ডিবেটিং সোসাইটি (এসইউবিডিএস) এর ২০১৭-১৮ সেশনের নতুন কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি: নাদিয়া পারভীন জুথি, সহ-সভাপতি: রায়হান খান, সেক্রেটারি: মোসাব্বিরা রহমান, দফতর সম্পাদক: আমিনুল ইসলাম নাবিল, অর্থ সম্পাদক: ইলিয়াস আলী শিমুল, প্রচার সম্পাদক: আরিফুর রহমান। এছাড়াও উপ-কমিটি হিসেবে নিযুক্ত হয়েছেন শাহাজাদী ইসরাত আরা সম্প্রীতি, …বিস্তারিত »

‘বিএনপি-জামায়াত ক্ষমতায় এলে দেশ ধ্বংস হয়ে যাব‘

বিডিমর্নিং ডেস্ক- স্বাস্থ্য ও পরিবারকল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে কেন্দ্রীয় ১৪ দল আগামী নির্বাচনে ঐক্যবদ্ধভাবে অংশগ্রহণ করবে। আজ রবিবার বিকেলে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ কথা বলেন। ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে এই আলোচনা …বিস্তারিত »

স্ত্রীর ওপর রাগ করে শ্বশুরবাড়িতে ঘরজামাইয়ের আত্মহত্যা!

খাইরুল ইসলাম, ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠির নলছিটিতে লিজা আক্তার (১৮) নামের এক মাদ্রসা ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে ঐ মাদ্রাসা ছাত্রীর মরদেহ উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। লিজা আক্তার নলছিটি পৌর এলাকার বৈচুন্ডী গ্রামের মোঃ মিজান নিকারীর মেয়ে। সে উপজেলার নাংগুলী-মালিপুর নিজামিয়া দাখিল মাদ্রাসার ১০ম শ্রেণির ছাত্রী। …বিস্তারিত »

রাঘব বোয়াল রেখে চুনোপুটির উপর ব্যবস্থা নেয়ার অভিযোগ বিটিআরসির বিরুদ্ধে

বিডিমর্নিং ডেস্ক- দেশে মোবাইলভিত্তিক ইন্টারনেটের দাম কত হওয়া উচিত, সেটি নির্ধারণে ‘কস্ট মডেলিং’ করার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)। এ জন্য জাতিসংঘের অধীন সংস্থা আন্তর্জাতিক টেলিযোগাযোগ ইউনিয়নের (আইটিইউ) একজন কর্মকর্তাকে পরামর্শক নিয়োগ করা হয়েছে। এই পরামর্শক খাত সংশ্লিষ্ট বিভিন্ন পক্ষের সঙ্গে আলোচনা করে ইন্টারনেটের সর্বোচ্চ ও সর্বনিম্ন মূল্য …বিস্তারিত »

উচ্চ আদালতের নির্দেশে ভারড়া ইউনিয়ন পরিষদ নির্বাচন স্থগিত

এস আই মুকুল, ভোলা প্রতিনিধি: ভোলার এক নম্বর মনপুরা ইউনিয়ন পরিষদের নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মো. আমানত উল্যহ আলমগীরের জয় হয়েছে। আমানত উল্যহ নৌকা প্রতিকে ৫২১৩ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি প্রার্থী মো. জোবায়ের হাসান রাজিব চৌধুরী ধানেরশীষে ২৭৪১ ভোট পেয়েছেন। রবিবার সকাল ৮টায় ভোট গ্রহণ শুরুর সঙ্গে সঙ্গে …বিস্তারিত »

জামিন না পেয়ে বিচারককে জুতা মেরেছে আসামি

বিডিমর্নিং ডেস্ক- এক আসামিকে আদালতে হাজির করা হলে বিচারক তাঁর জামিন নাকচ করেন। জামিন না পেয়ে আসামি কাঠগড়া থেকে বিচারকের দিকে জুতা ছুড়ে মেরেছেন। আর এ ঘটনায় আদালতপাড়ায় তোলপাড়ের সৃষ্টি হয়েছে। রবিবার ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল ১-এ ঘটনা ঘটে। জুতা নিক্ষেপের পর আসামিকে বিচারক জিজ্ঞেস করেন, আপনি এ কাজ কেন …বিস্তারিত »

হরতালে নিহত স্বেচ্ছাসেবক দল নেতার পরিবারকে আর্থিক সহায়তা প্রদান

হারুন-অর-রশীদ,ফরিদপুর প্রতিনিধিঃ ২০১৩ সালের ২৭ অক্টোবর তত্তাবধায়ক সরকারের দাবিতে বিএনপি ডাকা হরতালে ফরিদপুরের নগরকান্দা উপজেলা সদরে পিকেটিংকালে পুলিশের গুলিতে নিহত নগরকান্দা পৌর স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি শহীদ মারুফের পরিবারকে অর্পণ পরিবারের পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। রবিবার বিকালে রাজধানীর জাতীয় প্রেসক্লাবের ভি আই পি লাউঞ্জে আত্ম মানবতার সেবায় নিয়োজিত …বিস্তারিত »

খাগড়াছড়িতে দুর্ঘটনায় মাশরাফির মাইক্রোবাস,একজন আহত

বিডিমর্নিং স্পোর্টস ডেস্ক- পহেলা বৈশাখের ছুটি কাটাতে খাগড়াছড়ি গিয়েছিলেন টাইগার দলপতি মাশরাফি বিন মর্তুজা।সেখান থেকে ফেরার পথে সড়ক দুর্ঘটনার কবলে পড়েছে তাঁর মাইক্রোবাস। মাইক্রোবাসের পেছনে মোটর সাইকেলের ধাক্কা লাগে। রবিবার বিকালে  খাগড়াছড়ি থেকে ফিরে আসার পথে এই দূর্ঘটনাটি ঘটে।আসলে মাশরাফির এক ভক্ত তাকে এক ঝলক দেখার জন্য পিছু নেন। মোটর …বিস্তারিত »

ইউপি অফিসে সাংবাদিককে হাত পা গুড়িয়ে দেওয়ার হুঁমকী

হারুন-অর-রশীদ,ফরিদপুর প্রতিনিধি ফরিদপুরের সালথা উপজেলার আটঘর ইউনিয়নের শ্রীফলতলী গ্রামে সংখ্যালঘু সঞ্জিত কুমার মিত্র’র পরিবারের উপর হামলা করেছে প্রভাবশালীরা। শনিবার রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে এ হামলার ঘটনা ঘটে। সঞ্জিত কুমার ঐ গ্রামের মৃত কালি শংকর মিত্র’র ছেলে। এব্যাপারে থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে। স্থানীয়রা জানিয়েছেন, শ্রীফলতলী বৈশাখী মেলায় দাওয়াত না …বিস্তারিত »

ফরিদপুরের চরভদ্রাসনে সন্ধান মিলেছে নকল ডিমের

হারুন-অর-রশীদ,ফরিদপুর প্রতিনিধিঃ ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা সদর বাজারের কাচাঁমাল ও ডিম ব্যবসায়ী খোকন ষ্টোর নামক ব্যবসা প্রতিষ্ঠানে নকল ও কৃত্রিম ডিমের সন্ধান পাওয়া গেছে। এ নিয়ে গতকাল শনিবার দিনভোর বাজারের সকল ব্যবসায়ী ও জনসাধারণের মধ্যে ব্যাপক আলোচনা ও তোলপাড় লক্ষ্য করা গেছে। জানা যায়, উপজেলা সদরের বালিয়া ডাঙ্গী গ্রামের মোঃ ফজলুর …বিস্তারিত »