শাকিবের লাইভে ফোন করে বুবলিকে নিয়ে অপু যা বললেন

নিয়াজ শুভ।। ঢাকাই কিং শাকিব খান বলেছে, অপু চায় অভিনয়ে রেগুলার হতে। সে সংসার করতে চায় না। সে তো নিজেই বললো, ভাত রান্না করতে আসিনি। আমি এসেছি হিরোইন হতে। শাকিব আরও বলেন, ছোট্ট বাচ্চাকে রেখে ২০ দিন, ২৫ দিন আউটডোরে কি করে থাকবে সে। একজন মা হিসেবে এটা কেমন চিন্তা? …বিস্তারিত »

অপুর জন্য অনেক নায়িকাকে ছেড়েছিঃ শাকিব খান

নিয়াজ শুভ।। ঢাকাই চলচ্চিত্রের সফল জুটি শাকিব খান ও অপু বিশ্বাস। তাদের বেশিরভাগ ছবিই সুপার ডুপার হিট হয়েছে। অন্য কারো সঙ্গে যে তাদের ছবি হিট হয়নি এমনটা নয়। তবে অপুর জন্য অনেক নায়িকাকে ছেড়েছেন শাকিব খান। তিনি জানান, ‘অপুর আবদারে অনেক নায়িকার সঙ্গেই কাজ ছাড়তে হয়েছে। এই নায়িকার সঙ্গে কাজ …বিস্তারিত »

শাকিবের লাইভে ফোন করে বুবলিকে নিয়ে অপু যা বললেন

নিয়াজ শুভ।। ঢালিউড কিং শাকিব খানের লাইভ অনুষ্ঠানে ফোন করে চিত্রনায়িকা বুবলিকে নিয়ে অভিযোগ করেছে স্ত্রী অপু বিশ্বাস। অপু ফোন করে বলেন, বুবলি অপুকে উদ্দেশ্য করে ফেসবুকে যে সকল মন্তব্য করেছে শাকিব কেই সেই বিষয়ে কেন কোন প্রতিবাদ করনি? তবে বুবলিকে ছাড়া অপু অন্য কোন বিষয়ে কোন মন্তব্য করেনি। তারকা …বিস্তারিত »

অপুকে আমি মন থেকে মাফ করে দিয়েছিঃ শাকিব খান

নিয়াজ শুভ।। ছেলেকে নিয়ে টেলিভিশনে অপুর লাইভ প্রোগ্রামে আসাটা বিশ্বাসই করতে পারছিলেন না শাকিব খান। তিনি ভাবতেও পারেননি অপু এমন একটি কাজ করতে পারে। তবুও অপুকে মন থেকে মাফ করে দিয়েছেন শাকিব। তিনি বলেন, ‘শাকিবের ক্ষতি করার জন্য একটি চক্র উঠেপড়ে লেগেছে। অপু না বুঝে তাদের ফাঁদে পা দিয়েছে। কাছের …বিস্তারিত »

‘সন্তানকে রেখে সে অভিনয় করতে চায়, এটা কেমন কথা?’

নিয়াজ শুভ।। দীর্ঘদিন পর্দার বাইরে থাকায় রোজার ঈদেই কামব্যাক করতে চেয়েছিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। কিন্তু এত ছোট বাচ্চাকে রেখে অপুর অভিনয়ে সম্মতি ছিল না শাকিবের। তিনি চেয়েছিলেন, কোরবানির ঈদে অপুর ছবি আসুক। শাকিব বলেন, ‘সে তার সন্তানকে রেখে কীভাবে ২০/২৫ দিন বাইরে থাকবে? বাচ্চাটির কি হবে? তারপরও অপু এসব নিয়ে …বিস্তারিত »

‘শাকিব-অপু জুটিকে আর কেউ দেখবে না’

নিয়াজ শুভ।। তারকা দম্পতি শাকিব-অপুর বিয়ে নিয়ে মানুষের আগ্রহের শেষ নেই। অপুর পর এবার টেলিভিশনে সরাসরি লাইভ প্রোগ্রামে হাজির হয়েছেন শাকিব খান। সেখানে তিনি বলেন, ‘শাকিব-অপু জুটিকে আর কেউ কখনো পর্দায় দেখবে না’। মঙ্গলবার রাতে এক বেসরকারি টিভি চ্যানেলের লাইভ শোতে তিনি নিজেই এ কথা বলেন। সোমবার আর একটি টিভি চ্যানেলের …বিস্তারিত »

রৌমারীতে শ্রমিকদের সাথে আবর্জনা পরিষ্কারে ইউপি মেম্বার

মোঃ মনিরুজ্জামান, কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের রৌমারী উপজেলা সদরের গত কয়েক দিনের বৃষ্টিতে এ পানি উপচে রাস্তায় এসে জমে ছিল। এতে পথচারী ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের চলাচলে অসহনীয় দুর্ভোগ পোহাতে হচ্ছিল। বিষয়টি নজরে পড়ে স্থানীয় ইউপি সদস্য (সদর ইউপি, ১ নং ওয়ার্ড) রবিউলের। তিনি গত শুক্রবার কয়েকজন শ্রমিক ও ট্রাক ভাড়া করে …বিস্তারিত »

‘শাকিব-অপু জুটিকে আর কেউ দেখবে না’

নিয়াজ শুভ।। তারকা দম্পতি শাকিব-অপুর বিয়ে নিয়ে মানুষের আগ্রহের শেষ নেই। অপুর পর এবার টেলিভিশনে সরাসরি লাইভ প্রোগ্রামে হাজির হয়েছেন শাকিব খান। সেখানে তিনি বলেন, ‘শাকিব-অপু জুটিকে আর কেউ কখনো পর্দায় দেখবে না’। তিনি বলেন, ‘বাস্তবের স্বামী-স্ত্রী পর্দায় জুটি হলে সেটি দেখতে দর্শকদের ভালো লাগবে না। দর্শক তাদের আগ্রহ হারিয়ে …বিস্তারিত »

সাতক্ষীরায় ভারতীয় রুপিসহ একব্যাক্তি আটক

জুলফিকার আলী,কলারোয়া প্রতিনিধিঃ কলারোয়ায় সীমান্তে নারী-পুরুষ সহ ৫ব্যক্তিকে আটক করেছে বিজিবি। পরে তাদের কলারোয়া থানা পুলিশে সোপার্দ করা হয়। মঙ্গলবার সকালে মেইন পিলার ১৩/৩ এস ৪ আরবী’র নিকট কেড়াগাছি সীমান্তের সোনাই নদী পার হয়ে বাংলাদেশের সীমানায় প্রবেশ করার সময় কাঁকডাঙ্গা ক্যাম্পের নায়েক হালিমের নেতৃত্বে টহলরত অবস্থায় খুলনা জেলার ফুলতলা উপজেলার …বিস্তারিত »

আজ রাতে টেলিভিশন লাইভে আসছেন শাকিব খান

বিডিমর্নিং ডেস্ক- অপুকে দিয়ে আমার শত্রুরা আমার ক্ষতি করেছে বলে জানিয়েছেন শাকিব খান।একটি বেসরকারি টিভি চ্যানেলের লাইভ অনুষ্ঠানে  শাকিব এই কথা বলেন।   ‘বেসরকারি টেলিভিশন ইন্ডিপেন্ডেন্ট টিভির সরাসরি সম্প্রচারভিত্তিক অনুষ্ঠান ‘আজকের বাংলাদেশ’ এ থাকছেন তিনি এই কথা বলেন। ঘন্টাব্যাপী এই অনুষ্ঠানে অপুর সঙ্গে সম্পর্ক, সন্তান আব্রাহাম ও চলমান বিতর্কের ব্যাপারে …বিস্তারিত »