বোলিংয়ে দাপট দেখিয়েও বাংলাদেশকে বাঁচাতে পারলেন না মাশরাফি

বিডিমর্নিং স্পোর্টস ডেস্ক- স্বাগতিক শ্রীলংকার বিপক্ষে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে টসে জিতে আগে ব্যাটিং করে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৫৫ রান করেছে বাংলাদেশ। ১৫৬ রানের জয়ের লক্ষে ব্যাটিং করে নির্ধারিত ২০ ওভারের আগেই ৪ উইকেট হারিয়ে জয় নিশ্চিত করে শ্রীলংকা। বাংলাদেশের সংক্ষিপ্ত স্কোরঃ৬/১৫৫ আউটঃতামিম(০),সাব্বির(১৬),সৌম্য(২৯),মুশফিক(৮),সাকিব(১১),মাহমুদউল্লাহ(৩১) ও অপরাজিত মাশরাফি(৯) …বিস্তারিত »

খাগড়াছড়িতে আলোর দিশারী শিক্ষালয়ের ভবিষ্যত করণীয় শীর্ষক আলোচনা সভা পালিত

বিডিমর্নিং ডেস্ক- বিভিন্ন কাজে এখন রোবট ব্যবহার করা হয়। এমনকি যৌন তৃপ্তি মেটাতেও আজকাল রোবট ব্যবহৃত হচ্ছে। কিন্তু তাই বলে স্ত্রী হিসেবে রোবটের কথা হয়তো কেউ ভাবেন না। বাস্তবে এমন ঘটনাই ঘটিয়েছেন চীনের প্রকৌশলী ঝেং জিয়াজিয়া। সোমবার সাউথ চায়না মর্নিং পোস্টের এক প্রতিবেদনে বলা হয়, ঝেজিয়াং প্রদেশের হ্যাংঝুতে গত শুক্রবার …বিস্তারিত »

বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে ময়মনসিংহের পতিতালয়ে বিক্রি অতঃপর...

বিডিমর্নিং ডেস্ক- ময়মনসিংহের গাঙ্গীনারপাড়স্থ পতিতালয় থেকে এক কিশোরীকে উদ্ধার করেছে র‌্যাব-১৪। ময়মনসিংহ ক্যাম্পের লে. কমান্ডার এ এন এম ইফতেখার রাকিব ও এএসপি জুয়েল চাকমা’র নেতৃত্বে গত রবিবার দিবাগত রাতে অভিযান চালিয়ে নগরীর থেকে ওই কিশোরীকে উদ্ধার করেন। র‌্যাব-১৪’র সিনিয়র এসএসপি রাজীব কুমার দেব’র স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা …বিস্তারিত »

ছবিঃসংগ্রহীত

বিডিমর্নিং স্পোর্টস ডেস্ক- স্বাগতিক শ্রীলংকার বিপক্ষে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে টসে জিতে আগে ব্যাটিং করে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৫৫ রান করেছে বাংলাদেশ। জয়ের জন্য শ্রীলংকার ১৫৬ রান দরকার। বাংলাদেশের সংক্ষিপ্ত স্কোরঃ৬/১৫৫ আউটঃতামিম(০),সাব্বির(১৬),সৌম্য(২৯),মুশফিক(৮),সাকিব(১১),মাহমুদউল্লাহ(৩১) ও অপরাজিত মাশরাফি(৯) ও মোসাদ্দেক(৩৪)। স্মরণীয় সিরিজের শুরুটা ভালো করতে পারেনি ওপেনার তামিম ইকবাল।ইনজুরি …বিস্তারিত »

নারী কনস্টেবলকে ধর্ষণ অতঃপর আত্মহত্যা, এসআই গ্রেফতার

বিডিমর্নিং ডেস্ক- ময়মনসিংহের গৌরীপুরে এক নারী কনস্টেবল হালিমা বেগমকে ধর্ষণের ঘটনায় তার সহকর্মী উপপরিদর্শক মো. মিজানুলকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাতে নিহতের বাবা হেলাল উদ্দিন বাদী হয়ে এসআই মিজানেুলের বিরুদ্ধে গৌরীপুর থানায় মামলা করেন। মামলার পরেই তাকে তাকে গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতে হাজির করা হয়। ময়মনসিংহ গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি ও …বিস্তারিত »

ঝিনাইদহে লোকাল বাস নিয়ন্ত্রন হারিয়ে খাদে ২০ জন আহত!

মোঃ জাহিদুর রহমান ,ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহে বাস নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে কমপক্ষে ২০ জন আহত হয়েছে। মঙ্গলবার দুপুরে ঝিনাইদহ-চুয়াডাঙ্গা সড়কের তামাক সেন্টার অফিস ও পল্লী বিদ্যুৎ অফিসের মাঝামাঝি রাস্তায় এ দুর্ঘটনা ঘটে। আহতরা হলো-ঝিনাইদহ শহরের নতুন কোর্টপাড়া এলাকার মাজেদুল ইসলাম, পবহাটি এলাকার সুবীর কুমার, চরখাজুরা গ্রামের আলিম উদ্দিন, মতলেব উদ্দিন, মধুপুর …বিস্তারিত »

গুলি ও বিস্ফোরণে বিধ্বস্ত আতিয়া মহলের ছবি প্রকাশ

বিডিমর্নিং ডেস্ক- সিলেটের দক্ষিণ সুরমার জঙ্গি আস্তানা আতিয়া মহল থেকে দুইটি অবিস্ফোরিত হ্যান্ড গ্রেনেড উদ্ধারের পর নিষ্ক্রিয় করেছে র‌্যাব।ভবনটিতে আরও বিস্ফোরক থাকায় আতিয়া মহল এখনও ঝুঁকিমুক্ত নয়। মঙ্গলবার র‌্যাবের এক সংবাদ সম্মেলনে এসব কথা জানানো হয়। সংবাদ সম্মেলনে র‌্যাব-৯ এর অধিনায়ক আলী হায়দার আজাদ আহমদ জানান, দ্বিতীয় দিনের মতো র‌্যাবের …বিস্তারিত »

মমতা রাজি না হলে কেন্দ্রের সিদ্ধান্তেই চূড়ান্তহবে তিস্তা ইস্যু

বিডিমর্নিং ডেস্ক- পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে রাজি করাতে পারলে। ৮ এপ্রিল বাংলাদেশ-ভারত প্রধানমন্ত্রী পর্যায়ের এই বৈঠকে তিস্তার পানি বণ্টন চুক্তির রূপরেখা ও দিনক্ষণ চূড়ান্ত করা হবে।আর তা না হলে কেন্দ্র এককভাবে চুক্তির বিষয়টি চূড়ান্ত করবে। বাংলাদেশও কূটনৈতিক তৎপরতা চালিয়ে যাচ্ছে। শীর্ষ কূটনীতিকরা দফায় দফায় মমতার সঙ্গে সাক্ষাৎ করে দিল্লিতে যেতে অনুরোধ …বিস্তারিত »

Published on: এপ্রিল ৪, ২০১৭

আজও হতাশ করলেন মুশফিক

ছবিঃসংগ্রহীত

বিডিমর্নিং স্পোর্টস ডেস্ক- স্বাগতিক শ্রীলংকার বিপক্ষে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে মাঠে নেমেছে টাইগারেরা। প্রথমে টসে জিতে ব্যাটিং নিয়েছে টাইগার দলপতি মাশরাফি বিন মর্তুজা। এই প্রতিবেদন লেখা পর্যন্ত টাইগারদের সংগ্রহ ৯ ওভারে ৪ উইকেটে  ৭১ রান। বাংলাদেশের সংক্ষিপ্ত স্কোরঃ৪/৭১ ব্যাটিং-সাকিব(৪), মোসাদ্দেক(২) আউটঃতামিম(০),সাব্বির(১৬),সৌম্য(২৯),মুশফিক(৮) স্মরণীয় সিরিজের শুরুটা ভালো করতে পারেনি ওপেনার তামিম …বিস্তারিত »

'পুলিশের বাবাও কিছু করতে পারবে না'

বিডিমর্নিং ডেস্ক- ওই রাতের অভিজ্ঞতা মনে করলে এখনও শিউরে উঠছি আমি। সুভাষপল্লি বাজারের সামনের রাস্তায় গাড়ি দাঁড় করিয়ে আমার স্বামী সুব্রত, দোকানে ফল কিনতে গিয়েছিল। গাড়ির সামনের আসনে বসে মোবাইল ফোন নিয়ে নাড়াচাড়া করছিলাম। হঠাৎ দুই যুবক এসে বলে, ‘‘এখানে গাড়ি দাঁড় করিয়েছিস কেন? গাড়ি সরা। ’ আমাকে বলছে এটা …বিস্তারিত »