’জঙ্গি-সন্ত্রাস দমনে প্রধানমন্ত্রীর জিরো টলারেন্স নীতি সাফল্য এসেছে’

বিডিমর্নিং ডেস্ক- জাতীয় সংসদে বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ জঙ্গি-সন্ত্রাস দমনে প্রধানমন্ত্রীর জিরো টলারেন্স নীতির প্রশংসা করে বলেন, সরকারের এ নীতি গ্রহণের ফলে জঙ্গি দমনে সাফল্য এসেছে। এতে বিশ্বে বাংলাদেশ দায়িত্বশীল রাষ্ট্র হিসেবে পরিচিতি পেয়েছে। বৃহস্পতিবার সংসদে রাষ্ট্রপতির ভাষণে আনা ধন্যবাদ প্রস্তাবের ওপর আলোচনায় অংশ নিয়ে বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ এ …বিস্তারিত »

বাংলাদেশ-ভারত সীমান্তে রহস্যময় সুড়ঙ্গের খোঁজ

বিডিমর্নিং ডেস্ক- ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ ভারত-বাংলাদেশ সীমান্তের খুব কাছে সদ্য কাটা একটি সুড়ঙ্গ খুঁজে পেয়েছে।এ ঘটনা একেবারেই নতুন, যেটা বিএসএফকে যথেষ্ট চিন্তায় ফেলে দিয়েছে।জায়গাটির নাম গুজংপাড়া। ঐ এলাকাতে ঘন জঙ্গল রয়েছে। বিএসএফ-এর মেঘালয় সীমান্ত অঞ্চলের আইজি পি. কে. দুবে জানিয়েছেন, “সুড়ঙ্গটি প্রায় ৫০-৬০ ফিট পর্যন্ত কাটা হয়েছে। মাটিও আলগা রয়েছে …বিস্তারিত »

হেফাজতে ইসলাম ফের শাপলা চত্বরে এলে উচিত জবাব দেয়া হবে

বিডিমর্নিং ডেস্ক- হেফাজতে ইসলাম এখন সুপ্রিমকোর্ট প্রাঙ্গণ থেকে ভাস্কর্য সরানোর দাবি তুলেছে। এ দাবিতে তারা আবার শাপলা চত্বরে আসতে চায়। কিন্তু তাদের দৃঢ়কণ্ঠে বলতে চাই, ফের শাপলা চত্বরে এলে উচিত জবাব দেয়া হবে।বলে হুশিয়ারী উচ্চারণ করেছে, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও রাজশাহী ২ আসনের এমপি ফজলে হোসেন বাদশা। মঙ্গলবার রাতে …বিস্তারিত »

লালমনিরহাটে ৭ কেজি গাঁজাসহ একই পরিবারের ৩ জন আটক

আসাদুজ্জামান সাজু, লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাট সদর উপজেলায় ৭ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী ছেলে মেয়ে ও মাকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ।বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার মোঘলহাট ইউনিয়নের মেঘারাম এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন, বগুড়া গাবতলী উপজেলার শ্যালিকাগাড়ি ফকিরপাড়া এলাকার বাদশা মিয়ার স্ত্রী জাহানারা বেগম সুখি, তার ছেলে রনি …বিস্তারিত »

ছাত্রলীগ নেতার বাবার নাম মুছে ফেলার নির্দেশ দিলেন শামীম ওসমান

বিডিমর্নিং ডেস্ক- নারায়ণগঞ্জের স্থানীয় এমপি শামীম ওসমান ফতুল্লায় এলাকাবাসীর বিক্ষোভ প্রতিবাদে সড়কের নামকরণ থেকে সাবেক ছাত্রলীগ নেতার বাবার নাম মুছে ফেলার নির্দেশ দিয়েছেন। এতে এলাকাবাসী শান্ত হয়ে শামীম ওসমানকে ধন্যবাদ জানান। শিহাচর এলাকার হযরত আলী জানান, স্থানীয় সাবেক ছাত্রলীগ নেতা মোবারক আলী তার বাবা তোজাম্মেল আলীর নামে শিহাচর তক্কারমাঠ থেকে দাপা পর্যন্ত …বিস্তারিত »

গোপালগঞ্জে সাংবাদিক সমিতির নতুন কমিটি গঠন

এম শিমুল খান, গোপালগঞ্জ প্রতিনিধিঃ গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (বশেমুরবিপ্রবি) কে সাংগঠনিক ভাবে শক্তিশালী করার উদ্দেশ্যে সাংগঠনিক গঠনতন্ত্র মোতাবেক ২০১৭-১৮ বছরের জন্য নতুন কমিটি গঠন করা হয়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ডঃ খোন্দকার নাসির উদ্দিন কে প্রধান …বিস্তারিত »

নাটোরে এমপি ও তার মেয়েকে অবাঞ্ছিত ঘোষণা করেছে আওয়ামী লীগ

বিডিমর্নিং ডেস্ক- নাটোর-৪ আসনের সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস ও তার মেয়ে কোহেলী কুদ্দুস মুক্তিকে, দলীয় শৃংখলা ভঙ্গ, দলীয় নেতাকর্মীদের অযথা হয়রানিসহ নানা অভিযোগ এনে গুরুদাসপুরে অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে। একই সঙ্গে দুজনকে দল থেকে বহিষ্কারের দাবি জানানো হয়েছে। গুরুদাসপুর উপজেলা, পৌর আওয়ামী লীগ ও যুবলীগের উদ্যোগে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ …বিস্তারিত »

ঢাকায় জঙ্গি মোকাবিলায় সম্মেলনে সাড়া দেয়নি পাকিস্তান

বিডিমর্নিং ডেস্ক- এশিয়ার পুলিশপ্রধানদের নিয়ে জঙ্গি ও সহিংস চরমপন্থা মোকাবিলায় প্রথমবারের মতো ঢাকায় অনুষ্ঠেয় আন্তর্জাতিক সম্মেলনে পাকিস্তানকে আমন্ত্রণ জানানো হলেও দেশটি সাড়া দেয়নি। আজ বৃহস্পতিবার দুপুর ২টায় রাজধানীর রাজারবাগ পুলিশ সদর দপ্তরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক। ‘উগ্র সন্ত্রাসবাদ ও আন্তদেশীয় …বিস্তারিত »

কাশিয়ানীর নড়াইলে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

এম শিমুল খান, গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের কাশিয়ানীতে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। গতকাল দুপুরে উপজেলার নড়াইল জ্ঞানাঞ্জন মাধ্যমিক বিদ্যালয়ে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুকুল মৈত্রের সভাপতিত্বে অনুষ্ঠিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাশিয়ানী উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো: রফিকুল ইসলাম। …বিস্তারিত »

স্ত্রীর ওপর রাগ করে শ্বশুরবাড়িতে ঘরজামাইয়ের আত্মহত্যা!

বিডিমর্নিং ডেস্ক- রাজবাড়ীতে এক ঘরজামাই স্ত্রীর ওপর রাগ করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার দুপুরে বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের খালকুলা  গ্রামে  এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার দুপুরে পারিবারিক কলহের জের ধরে স্ত্রীর ওপর রাগ করে প্রতিবেশী হাসমত আলীর মেহগনি বাগানে কাঠবাদাম গাছের সঙ্গে লাইলনের দড়ি পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন আমিন। …বিস্তারিত »