সাতক্ষীরায় যমুনা ব্যাংকের ১১৫ তম শাখা উদ্বোধন

প্রকাশঃ ডিসেম্বর ৬, ২০১৭

রাহাত রাজা, সাতক্ষীরা প্রতিনিধি:

সাতক্ষীরায় যমুনা ব্যাংকের ১১৫ তম শাখার উদ্বোধন করা হয়েছে। বুধবার সকালে শহরের আবুল কাশেম সড়কের খানপ্লাজায় শাখাটির উদ্বোধন করা হয়।

যমুনা ব্যাংক লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মির্জা ইলিয়াস উদ্দীন আহমেদের সভাপতিত্বে উক্ত উদ্বোধনী অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, যমুনা ব্যাংক লিমিটেডের পরিচালনা পরিষদের চেয়ারম্যান মোঃ ইসমাইল হোসেন সিরাজী। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, যমুনা ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব নুর মোহাম্মদ, সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম, সাতক্ষীরা চেম্বার অব-কমার্সের সভাপতি নাসিম ফারুক খান মিঠু, বিশিষ্ট সমাজ সেবক ও জেলা পুলিশিং কমিটির সভাপতি আলহাজ্ব ডাঃ আবুল কালাম বাবলা প্রমুখ।

প্রধান অতিথি এ সময় বলেন, যমুনা ব্যাংক লিমিটেড সম্পদের মান সংরক্ষণ, মূলধন পর্যাপ্ততা, সম্পদের গুণগত মান, দক্ষ ব্যবস্থাপনা, সন্তোষজনক উপার্জনসহ প্রধান প্রধান লক্ষ্যকে সামনে রেখে ব্যাংকিং কার্যক্রম পরিচালনা করছে। গ্রাহক সেবা আরও দ্রুত ও স্বল্প সময়ে মানুষের দোর গোড়ায় পৌছে দেওয়ার লক্ষ্যে সাতক্ষীরায় যমুনা ব্যাংকের ১১৫ তম শাখার উদ্বোধনের মধ্য দিযে এ জেলায় ব্যাংকিং সেবা কার্যক্রম শুরু করা হয়েছে।

যমুনা ব্যাংক আমদানি ও রপ্তানি অর্থায়নসহ ব্যাবসা-বাণিজ্য, মাঝারি ও বড় শিল্প প্রতিষ্ঠানে ঋণ ও চলতি মূলধন খাতে অধিকাংশ ঋণ বিতরণ করে থাকে। তবে ক্ষুদ্র ও কুটির শিল্পেও ব্যাংকটি উল্লেখযোগ্য পরিমাণ ঋণ বিতরণ করে থাকে।

তিনি আরো জানান, যমুনা ব্যাংক মানব কল্যাণ ও সামাজিক দায়িত্ব পালনের অংশ হিসেবে সমাজের সুবিধাবঞ্চিত মেধাবি ছাত্র-ছাত্রীদেরকে পুরস্কৃত এবং তাদের লেখাপড়ার দায়-দায়িত্ব নিয়ে থাকে। বিনামূল্যে চক্ষু চিকিৎসা ও রক্তদান কর্মসূচি আয়োজন এবং গরিব-দুঃস্থদের নিয়মিত আর্থিক সাহায্য প্রদানে ব্যাংকটির সামাজিক দায়িত্ব পালনে উল্লেখযোগ্য ভূমিকা পালন করে থাকে। বক্তব্য শেষে প্রধান অতিথি ইসমাইল হোসেন সিরাজী ফিতা কেটে এ শাখাটির আনুষ্ঠানিকভাবে শুভ উদ্বোধন ঘোষণা করেন।

 

কমেন্টস