তীব্র বৃষ্টির মধ্যেই রাজশাহীতে পৌঁছেছেন প্রধানমন্ত্রী

প্রকাশঃ সেপ্টেম্বর ১৪, ২০১৭

বিডিমর্নিং ডেস্ক-

আওয়ামী লীগের সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃষ্টিস্নাত রাজশাহীর চারঘাট উপজেলার সরদহে অবস্থিত বাংলাদেশ পুলিশ একাডেমিতে হেলিকপ্টারযোগে পৌঁছেছেন।

বৃহস্পতিবার বেলা ১০টার দিকে পুলিশ একাডেমিতে পৌঁছান প্রধানমন্ত্রী। এ সময় সেখানে তীব্র বৃষ্টি হচ্ছিল।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, পবার হরিয়ানে রাজশাহী চিনিকল মাঠে প্রধানমন্ত্রী জনসভা করবেন। সভা সফল করতে এরই মধ্যে সব প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

রাজশাহীর উন্নয়নের কথা বিবেচনা করে আওয়ামী লীগের পক্ষ থেকে ১৬টি দাবির একটি তালিকা তৈরি করা হয়েছে। গতকাল বুধবার ওই তালিকা প্রধানমন্ত্রীর একান্ত ব্যক্তিগত সচিব সাইফুজ্জামান শিখরের হাতে তুলে দেওয়া হয়। রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

রাজশাহীর জেলা প্রশাসক মাহমুদ শরীফ জানান, ‘১৬ প্রকল্পের মধ্যে রয়েছে- বঙ্গবন্ধু শেখ মুজিব হাইটেক পার্ক, বিভাগীয় ও জেলা পরিবার পরিকল্পনা ভবন, নদীর তীর রক্ষা বাঁধ, মুক্তিযোদ্ধা কমপ্লেক্স, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্কয়ার ও রাজশাহী শিশু হাসপাতাল।’

এদিকে, রাজশাহীতে প্রধানমন্ত্রীর আগমন ঘিরে নেতাকর্মী ও সাধারণ মানুষের মাঝে এক ধরনের উৎসবের আমেজ বিরাজ করছে। অন্যদিকে রাজশাহীর উন্নয়নের জন্য প্রধানমন্ত্রীর কাছ থেকে নতুন কিছু প্রকল্পের ঘোষণা আসবে—সেদিক থেকেও অপেক্ষায় আছে রাজশাহীবাসী।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) কমিশনার মাহবুবুর রহমান জানান, ‘প্রধানমন্ত্রীর সফর উপলক্ষে নিশ্ছিদ্র নিরাপত্তা ও যানবাহন চলাচল স্বাভাবিক রাখার পূর্ণ ব্যবস্থা নেওয়া হয়েছে।’

কমেন্টস