‘সরকার চায় না বিএনপি নির্বাচনে আসুক’

প্রকাশঃ জুলাই ১৭, ২০১৭

আসাদুল্লা লায়ন। ।

অওয়ামী লীগ সরকার কখনোই সুষ্ঠ নির্বাচন চায় না মন্তব্য করে বিএনপির মাহাসচিব মির্জ ফখরুল ইসলাম আলমগীর বলেন, সরকার এটাও চায় না যে বিএনপি আগামী নির্বাচনে অংশ গ্রহণ করুক।

আজ সোমবার বেলা ১২টায় নয়াপল্টনের ভাসানী ভবনে জাতীয়তাবাদী মহিলা দল আয়োজিত বিএনপির ভিষন ২০৩০ শীর্ষক সেমিনারে প্রধান অতিথীর বক্তব্যে নির্বাচনী রোডম্যাপ নিয়ে আলোচনাকালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সরকার জানে বিএনপি নির্বাচনে আসলে সুষ্ঠু নির্বাচন হলে আমরা ক্ষমতায় আসবো এজন্য তারা কখনোই সুষ্ঠ নির্বাচন চায় না।

‘সরকার চায় না বিএনপি নির্বাচনে আসুক’

নির্বাচনী রোডম্যাপ নিয়ে মন্ত্যব্য করে ফখরুল আরো বলেন, তাদের এই রোডম্যাপ-এই নির্বাচনী রাস্তা খানাখন্দে ভরা। তারা নির্বাচনের কথা বলে কিন্তু আমাদেরকে কোনো মিটিং, মিছিল, সমাবেশ করতে দেয়া হয় না বলে অভিযোগ করেন তিনি।

মহিলা দল আয়োজিত এ সেমিনারে সভাপতির বক্তব্যে জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস ভিষন ২০৩০ নিয়ে আলোচনাকালে বলেন, বিএনপি ভিষন ২০৩০ এ দেশের উন্নয়নের যুগান্তকারী লক্ষ স্থির করেছে।

সেমিনারে দেশের সার্বিক পরিস্থিতি নিয়ে মির্জ ফখরুল বলেন, এক দিকে হাজার-হাজার কোটি টাকা লুটপাট করে নিয়ে যাচ্ছে অন্যদিকে ফুটপাতে মানুষ পরে আছে, এই বৈষম্য দূর করতে হব।

জাতীয়তাবাদী মহিলা দল আয়োজিত এ সেমিনারে, জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, জাতীয়তাবাদী মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ ও অন্যান্য নেতৃবৃন্দসহ অর্ধশতাধিক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

কমেন্টস