কারাগারে মডেল তুলনাকে ঘিরে তুলকালাম কাণ্ড !

প্রকাশঃ জুন ২৯, ২০১৭

বিডিমর্নিং ডেস্ক-

তথ্য প্রযুক্তি (আইসিটি) আইনে দায়ের করা একটি মামলায় মডেল ও উপস্থাপিকা তুলনা আল হারুন এবং তার ছোট ভাই লায়েক আলীকে গ্রেপ্তার করেছে বনানী থানা পুলিশ। এরপর গত শনিবার তাদের আদালতে হাজির করা হলে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত দুজনকেই জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

শনিবার বিকালে মডেল তুলনাকে কেরানিগঞ্জের ঢাকা কেন্দ্রীয় কারাগারে নেয়া হলে সেখানে তুলকালাম কাণ্ড ঘটে। তাকে দেখতে কারাগারের হাজতী থেকে শুরু করে কয়েদীরা ভিড় জমায়। কারা কর্তৃপক্ষের একটি সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

ঢাকা কেন্দ্রীয় কারাগারের একজন ডেপুটি জেলার বলেন, শনিবার বিকাল সাড়ে ৩ টার দিকে প্রিজন ভ্যানে করে মডেল তুলনাকে কারাগারে আনা হয়। এরপর থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত তাকে দেখার জন্য কারাগারের কয়েদী ও হাজতীরা বারবার ভিড় করে।

কারাগারে গিয়েই সুন্দরী মডেল কন্যা তুলনা নিজেকে আড়াল করে রাখার চেষ্টা করেন। এসময় তিনি বোরকা পরিধান করেছিলেন। শুধু তার মুখটুকু দেখতে পেরেছে কয়েদী ও হাজতীরা। এমনটাও জানিয়েছেন ডেপুটি জেলার।

এর আগে শুক্রবার তাদের রাজধানীর বনানীর নিজ বাসা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। মডেল তুলনার সহকর্মী আরেক নারী মডেল তাদের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন।  বাদী অভিযোগ করেন, প্রযুক্তি ব্যবহার করে আসামিরা বাদীকে সামাজিকভাবে হেয় করেছেন।

Advertisement

কমেন্টস