টেলিভিশন লাইভে অপু’র গোপন কথা ফাঁস, বিয়ে ও সন্তানের কথা স্বীকার শাকিবের (ভিডিও)

প্রকাশঃ এপ্রিল ১০, ২০১৭

বিডিমর্নিং ডেস্ক-

আজ সোমবার (১০ এপ্রিল) একটি বেসরকারি টিভি চ্যানেলের লাইভ অনুষ্ঠানে শাকিব খানের সাথে নিজের বিয়ের কথা জানালেন অপু বিশ্বাস। সেই অনুষ্ঠানে অপু হাজির হন তাদের একমাত্র পুত্রসন্তান আব্রাহাম খান জয়কে নিয়ে।

এ ঘটনার পর থেকেই দেশের গণমাধ্যমকর্মীরা শাকিব খানের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেন। এরপর অপুকে বিয়ে ও ছেলে সন্তানের বিষয়টি গণমাধ্যমের কাছে স্বীকার করেছেন শাকিব। তিনি বলেন, ‘বিয়ের কথা অপু যা বলেছে তা সত্যি। আমি নানা দিক ভেবেচিন্তে এটা গোপন রেখেছিলাম। অপুর ওপর আমার কোনো ক্ষোভ নেই। শিগগিরই ওকে নিয়ে সবার সামনে আসব আমি।’

তিনি আরও বলেন, ‘আমার অনুরোধ থাকবে এটা নিয়ে কেউ বিভ্রান্তি ছড়াবেন না। আপনারা সবসময় আমার পাশে যেভাবে ছিলেন, আগামীতেও তাই থাকবেন।’

সাক্ষাৎকারে অপু বিশ্বাস জানান, গুলশানে শাকিবের বাসায় ২০১০ সালের ১৮ এপ্রিল ইসলাম ধর্মমতে বিয়ে হয় তাদের। ফরিদপুরের ভাঙ্গা থেকে শাকিবের আনা কাজি বিয়ের রেজিস্ট্রি করান। কাবিননামায় অপু বিশ্বাসের নাম লেখা হয় অপু ইসলাম খান। গত ২৭ সেপ্টেম্বর ২০১৬ কলকাতার একটি ক্লিনিকে সন্তানের জন্ম হয়। সন্তানের নাম আব্রাহাম খান জয়। অপুর অনুরোধ সত্ত্বেও সন্তান জন্ম দেয়ার সময় শাকিব খান হাসপাতালে যাননি। অপু আরও জানান, আমাদের বিয়ের সময় শাকিবের ভাই ও একজন প্রযোজক উপস্থিত ছিলেন।

‘বাচ্চা নিয়ে আমাকে অনেক সংগ্রাম করতে হয়েছে। আমি দীর্ঘদিন আড়ালে ছিলাম। পাঁচ মাস হয় ঢাকায় এসেছি। দীর্ঘ নয় মাস আমি কলকাতা, ব্যাংকক ও সিংঙ্গাপুরে ছিলাম’, বলেন অপু বিশ্বাস।

উল্লেখ্য, বুলবুল বিশ্বাস পরিচালিত ‘রাজনীতি’ ছবির শুটিং শেষ না করেই গত বছর মার্চে হঠাৎ ‘নিখোঁজ’ হয়ে যান অপু বিশ্বাস। তখন থেকেই সবার সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন করে ফেলেন এই জনপ্রিয় নায়িকা। অনেকটা ইচ্ছা করেই তিনি চলে যান লোকচক্ষুর অন্তরালে। শুধু ভক্তরা নন, চলচ্চিত্র-সংশ্লিষ্টদের কেউই তাঁর কোনো খবর জানতে পারেননি গত এক বছর।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন-

Advertisement

কমেন্টস