জঙ্গি আস্তানা সন্দেহে চট্টগ্রামে আরও দুই বাড়ি ঘেরাও

প্রকাশঃ মার্চ ২০, ২০১৭

বিডিমর্নিং ডেস্ক-

জঙ্গি আস্তানা বলেই সন্দেহে চট্টগ্রাম মহানগরীর আকবর শাহ থানার কর্নেলহাট এলাকায় দুটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ। ওই দুটি বাড়ি জঙ্গি আস্তানা বলেই সন্দেহ করছে বাহিনীটি।সীতাকুণ্ডে সন্দেহভাজন দুটি জঙ্গি আস্তানায় অভিযানের রেশ কাটতে না কাটতেই এই অভিযানে নেমেছে তারা।

পুলিশ কর্মকর্তা জানান, গোপন সূত্রে খবর পেয়ে এই অভিযানে নেমেছেন তারা। অভিযানের জন্য বিশেষ বাহিনী সোয়াত, বোমা নিষ্ক্রিয়কারী দলসহ পুলিশের দেড়শরও বেশি সদস্য ঘটনাস্থলে উপস্থিত আছেন।

চট্টগ্রাম মহানগর পুলিশের আকরব শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আলমগীর জানিয়েছেন সোমবার দুপুরে এই অভিযান শুরু হয়। তিনি আরও জানান, বাড়ি দুটির একটি আকবর শাহ সিডিএ আবাসিক এলাকার এক নম্বর সড়কে, অপরটি ইশান মহাজন সড়কে অবস্থিত।

নগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (পশ্চিম) নাজমুল হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘আস্তানা দুটিতে অভিযানের প্রস্তুতি নিচ্ছে পুলিশ।’

সাম্প্রতিককালে জঙ্গিবিরোধী বেশ কয়েকটি অভিযান হয়েছে চট্টগ্রামে। একটি আস্তানায় আটক দুই সন্দেহভাজন জঙ্গি পুলিশকে জানিয়েছেন, চট্টগ্রাম এবং ঢাকায় একযোগে হামলার পরিকল্পনা ছিল তাদের। বিশেষ করে সীতাকুণ্ডে নিহত এবং ধরা পড়া দুই জনের বিদেশিদের ওপর হামলার পরিকল্পনা ছিল বলে জানিয়েছে পুলিশ।

কমেন্টস