Advertisement

বাসায় ফিরে এক রুমে ঢুকে খালা-ভাগনির আত্মহত্যা

প্রকাশঃ মার্চ ১৯, ২০১৭

Advertisement

বিডিমর্নিং ডেস্ক-

গোপালগঞ্জের মৌলভীপাড়ার একটি বাসা থেকে খালা-ভাগনির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাতে তাদের লাশ উদ্ধার করা হয়। তারা আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। তবে আত্মহত্যার কারণ সর্ম্পকে কিছুই জানা যায়নি।

নিহতরা হলেন নড়াইল জেলার কালিয়া উপজেলার মঙ্গলপুর গ্রামের শহিদুল মল্লিকের মেয়ে চৈতি আফরিন তমা (১৫) ও সদর উপজেলার বড়ফা গ্রামের জাকির মোল্লার মেয়ে জাকিয়া সুলতানা শ্রাবণী (১৪)। তারা গোপালগঞ্জ উচ্চ বালিকা বিদ্যালয়ে নবম ও অষ্টম শ্রেণির ছাত্রী।

জানা গেছে, শনিবার বেলা সাড়ে ৩টার দিকে স্কুল ছুটির পর তারা দুজন বাসায় ফিরে একটি ঘরের ভেতর ঢুকে দরজা বন্ধ করে দেয়। পরে তাদের গৃহশিক্ষক আসলে দরজা বন্ধ দেখে ডাকাডাকি করা হয়। কিন্তু ভেতর থেকে কোনো সাড়া শব্দ না পেয়ে প্রতিবেশীদের সহযোগিতায় দরজা ভেঙে ঘরে ঢুকে আড়ার সাথে খালা-ভাগনির ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।

গোপালগঞ্জ সদর থানার ওসি সেলিম রেজা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খালা-ভাগনি আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে কেন তারা আত্মহত্যা করেছে সে বিষয়ে তদন্ত হচ্ছে।

Advertisement

 

Advertisement

কমেন্টস