হ্যাপির ভয়ে গোপনে বিয়ে সারলেন রুবেল !

প্রকাশঃ মে ২১, ২০১৬

বিডিমর্নিং স্পোর্টস ডেস্ক-
সবার আড়ালে খুব  গোপনে বিয়ে করেছেন জাতীয় দলের পেসার রুবেল হোসেন।এতটাই গোপনে বিয়ের কাজ শেষ করেছেন যে, খেলোয়াড় থেকে শুরু করে সাংবাদিকরাও জানতে পেরেছেন বেশ কয়েকদিন পরে।সঙ্গত কারণে সবার মনে প্রশ্ন জেগেছে, রুবেল কি হ্যাপির ভয়ে গোপনে বিয়েটা সারলেন?
গত বছর উঠতি নায়িকা ও মডেল নাজনীন আক্তার হ্যাপিকে নিয়ে রুবেলের ব্যক্তিজীবনে বয়ে গেছে নানা ঝড়।হ্যাপির সঙ্গে সম্পর্কের জের ভুগতে হয়েছে  তাকে। এমনকি হ্যাপির করা মামলায় জেল-হাজত পর্যন্ত যেতে হয়েছে তাকে। পরবর্তীতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) হস্তক্ষেপে বিপদ থেকে মুক্তি পান তিনি।

বিশ্বকাপে দারুণ বল করে সেই ঝামেলা পেছনে ফেললেও হ্যাপির ভূত তাকে ছাড়ছিলো না।  এমন কি উঠতি ওই নায়িকা হুমকি দিয়েছিলেন রুবেলকে বিয়ে করতে দেবেন না।
তাই তো খুব গোপনেই গ্রামের বাড়িতে থাকা অবস্থায় বিয়ের কাজটি সেরেছেন পেসার রুবেল হোসেন। তবে বিয়ের কথা স্বীকার করলেও কনের নামধাম কিছু জানাতে চাননি। তার স্ত্রী ঢাকায় নাকি বাগেরহাটে অবস্থান করছেন, সেটাও বলতে চাননি। তবে ধারণা করা হচ্ছে,মধ্যখানে বাগেরহাটের একটি মেয়ের সাথে রুবেলের বিয়ে ঠিক করেছিলো তার পরিবার। তাই ধারণা করা হচ্ছে, এই মেয়েটি সেই একইজন।
জানিয়ে রাখা ভালো, ইনজুরি কাটিয়ে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ দিয়ে আবারো প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরেছেন রুবেল হোসেন। প্রাইম ব্যাংকের হয়ে এখন পর্যন্ত ৭ ম্যাচে ৯ উইকেট নিয়েছেন।

 

Advertisement

কমেন্টস