ব্রাজিলের ‘তুরুপের তাস’ নেইমার 

প্রকাশঃ জুন ১৭, ২০১৮

জুয়েল রানা।।

রাশিয়া ২০১৮ ফুটবল বিশ্বকাপের উন্মাদনা ছড়িয়ে গেছে বাংলাদেশের আনাচে-কানাচে। এক্ষেত্রে পিছিয়ে নেই কুমিল্লার তিতাস উপজেলাও। আর তারই প্রমান হিসাবে তিতাস উপজেলার বলরামপুর, মাছিমপুর গ্রামসহ আশেপাশের এলাকার ভক্তরা আজ ১৭জুন সকাল ১১টায় রাজপথে নেমে এসেছেন প্রিয় দলের ৩০০ ফুট লম্বা পতাকা নিয়ে।

ব্রাজিল দলের সমর্থকরা পতাকা মিছিল নিয়ে বলরামপুর, পাঙ্গাশিয়া, করিমপুর, দূর্গাপুর, মাছিমপুর সহ বিভিন্ন এলাকায় প্রদক্ষিণ করে মাছিমপুর হাই স্কু্ল খেলার মাঠে পাতাকা প্রদর্শনের মাধ্যমে মিছিলটি শেষ হয়। বর্ণাঢ্য পতাকা মিছিলের আয়োজক জাহিদ হাসান প্রলয়, বাবুল সরকার, ফারুক সরকার, আলমগীর সরকার, আলামিন সরকার, শরীফ সরকার, মাসুদ আহম্মেদ, শরীফ সরকার বলেন, বলরামপুর ব্রাজিল সমর্থকদের বিভিন্ন আত্মত্যাগের মধ্য দিয়ে এ পতাকা তৈরি করা হয় এবং আমরা নেইমার ভক্তরা দীর্ঘ ৩০০ ফুট লম্বা ব্রাজিলের পতাকা নিয়ে শনিবারের রাতের খেলার জন্য শুভ কামনা জানিয়ে আনন্দ মিছিল করেছি।

অনেকে পছন্দের দলের জার্সিও কিনেছি। তারা আরো জানান, বাসা-বাড়ি কিংবা ব্যবসা প্রতিষ্ঠানগুলোতেও প্রিয় দলের পতাকা উড়িয়েছেন। এদিকে দীর্ঘ এ পতাকা মিছিল বের হলে রাস্তার পথযাত্রীরা পতাকার দিকে চেয়ে অনেকে অবাক দৃষ্টিতে বলে উঠেন, বাপরে এত্তো বড় পতাকা। পতাকাটি দেখতে দূরপথ অতিক্রম করে সমর্থকরা ছুটে আসে। মিছিলটি সফল ও সার্থক করার জন্য মাছিমপুর থেকে যোগ দেন সজিব সরকার, জুয়েল রানা, খোকন, তালাদ মাহমুদ, মাহা আলম, রুবেল খান সহ ব্রাজিল দলের সমর্থকরা।

কমেন্টস