বিশ্বব্যাপী প্রবাসীপ্রতিনিধি নিয়োগ দিচ্ছে বিডিমর্নিং

প্রকাশঃ অক্টোবর ১, ২০১৭

Advertisement

এসএম সুজাউদ্দীন-

বাংলাদেশকে শিক্ষা-দীক্ষা, ব্যবসায়-বাণিজ্যসহ অর্থনৈতিক দিক দিয়ে সমৃদ্ধ করতে অনেকেই পাড়ি দিয়েছেন প্রবাসে। কেউ  বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যায়ন, কেউ অফিস-আদালত, কলকারখানা, ব্যবসায় প্রতিষ্ঠানে কাজ করে চলেছেন। কেউবা হয়েছেন সেখানকার নাগরিক। আপনাদের শ্রমে-ঘামে, সুদক্ষ কূটনৈতিক কর্ম-কৌশলে বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়াচ্ছে স্বাধীন সোনার বাংলাদেশ। সত্য ও সঠিক সংবাদ প্রকাশ করে বিশ্বকে নেতৃত্ব দিতে এখনই সময় প্রস্তুতির। তাই আপনার পাশে আছে বাংলাদেশের শীর্ষ স্থানীয় অনলাইন সংবাদমাধ্যম ‘বিডিমর্নিং’।

আপনার প্রবাসে অবস্থানরত দেশটিতে জীবন-যাপন, স্থানীয় সমস্যা-সম্ভাবনা, শিক্ষা, সংস্কৃতি, রাজনীতি, অর্থনীতি, ইতিহাস-ঐতিহ্য, উন্নয়ন-অগ্রগতি, খেলাধুলা, অনিয়ম, দুর্নীতি, বিনোদনমূলক অনুষ্ঠানসহ সেখানকার সকল ধরনের সংবাদ প্রকাশ করার সিদ্ধান্ত নিয়েছে বিডিমর্নিং।

তাই প্রবাসকালীন সময়ে যুক্ত হতে পারেন সাংবাদিকতা পেশায়। বিডিমর্নিং চলতি বছরের পহেলা অক্টোবর থেকে ৩০ নভেম্বর পর্যন্ত বিশ্বব্যাপী প্রবাসীপ্রতিনিধি নিয়োগ দিচ্ছে। তা ছাড়া বিশ্বের যে কোন দেশের নাগরিকরাও কাজ করতে পারেন বিডিমর্নিং এর সাথে।

পদঃ

‘প্রবাসীপ্রতিনিধি’

যোগ্যতাঃ

১. স্নাতক বা স্নাতকোত্তর।

২. সাংবাদিকতা করার প্রবল মানসিক ইচ্ছা।

৩. পরিশ্রমী হতে হবে।

৪. অনুসন্ধানী মানসিকতা।

৫. উদ্ভাবনী শক্তি।

৬. লেখালেখির যোগ্যতা।

৭. ভাষাগত দক্ষতা।

৮. চাপ সহ্য করার ক্ষমতা।

৯. তথ্য-প্রযুক্তি বিষয়ে দক্ষতা।

১০. কূটনৈতিক কর্ম-কৌশলে সুদক্ষ।

বিডিমর্নিং পরিবারের সাথে ‘প্রবাসীপ্রতিনিধি’ হিসেবে দায়িত্বপালন করতে পহেলা অক্টোবর থেকে ৩০ নভেম্বর-২০১৭’র মধ্যে পাসপোর্ট সাইজের ছবিসহ আপনার জীবন বৃত্তান্ত এই মেইলে career@bdmorning.com পাঠাতে আহ্বান করা হচ্ছে।

যোগাযোগঃ

www.bdmorning.com

ফারুক আহমাদ আরিফ
হেড অব নিউজ; বিডিমর্নিং
মোবাইলঃ ০১৯৭৯৮৮১১৩৩
ফোনঃ ০২৯১২৪৫৩১
ই-মেইলঃ faarif10@gmail.com

(তা ছাড়া এই https://www.facebook.com/faruquahmad.arif ফেসবুক লিঙ্কে যোগাযোগ করতে পারেন)

ঠিকানাঃ বাড়িঃ ৫/৮ (৪র্থ তালা), ব্লকঃ ডি, লালমাটিয়া, ঢাকা-১২০৭, বাংলাদেশ।

Advertisement

Advertisement

কমেন্টস