আমিন জুয়েলার্সের ২১১ ভরি সোনা মিললো চাউলের ড্রামে

প্রকাশঃ এপ্রিল ১৭, ২০১৮

ফাইল ছবি

বিডিমর্নিং ডেস্ক-

ঢাকার গুলশান থেকে আমিন জুয়েলার্সের ডাকাতি হওয়া মালামাল চাঁদপুরের  পশ্চিম বড়ালী গ্রামের একটি ঘরের চাউলের ড্রাম থেকে উদ্ধার করা হয়েছে।  

আজ মঙ্গলবার সকাল ৭টার দিকে জেলার ফরিদগঞ্জের পশ্চিম বড়ালী গ্রাম থেকে ডাকাতি হওয়া ২১১ ভরি স্বর্ণ ও নগদ ১১ লাখ ২৪ হাজার টাকা উদ্ধার করা হয়।

এ সময় জানু বেগম ও আমান উল্লাহ নামে দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ্ আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, শনিবার রাতে ফরিদগঞ্জ উপজেলার পশ্চিম চরবড়ালী গ্রামের আনোয়ার হোসেন গাজী আনুর ছেলে সাদ্দামসহ (২৫) চোর চক্রের সদস্যরা আমিন জুয়েলার্স থেকে স্বর্ণ ও নগদ টাকা চুরি করে। পরে টাকা ও স্বর্ণ নিয়ে সাদ্দাম তার খালার বাড়ি চরবড়ালী রাজা অন্ধের বাড়ীতে রাখেন।

ঢাকার গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে ফরিদগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় মঙ্গলবার সকাল ৭টায় ফরিদগঞ্জের পশ্চিম বড়ালী গ্রামের পাটওয়ারী বাড়িতে ডাকাত সাদ্দাম হোসেনের নানার ঘরে অভিযান পরিচালনা করা হয়। ওই ঘরের চাউলের ড্রামে লুকানো অবস্থায় এ সব মালামাল পাওয়া যায়। এ সময় সাদ্দামকে না পেয়ে নানার বাড়িতে থাকা তার বাবা আমানউল্লা ও মা জানু বেগমকে আটক করা হয়েছে।

কমেন্টস