চট্টগ্রামে যাত্রীবাহী বাসে ৪৮৪ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার ১

প্রকাশঃ মার্চ ১৩, ২০১৮

বশির আলমামুন,চট্টগ্রাম প্রতিনিধি :

চট্টগ্রাম নগরীর পাহাড়তলীতে এক যাত্রীবাহী বাস থেকে ৪৯৪ বোতল ফেনসিডিল জব্দের ঘটনা ঘটেছে। এ ঘটনায় কামাল উদ্দিন (২৮) নামে একজন পাচারকারীকে গ্রেফতার করেছে র‍্যাব-৭।

আজ মঙ্গলবার (১৩ই মার্চ) ভোররাতে ফেনী থেকে আসা যাত্রীবাহী বাসটি তল্লাশি করে ওই পাচারকারীকে আটক ও ফেনসিডিলগুলো জব্দ করা হয়।

আটক ব্যক্তি নোয়াখালীর সেনবাগের বিজবাগ গ্রামের মকবুল আহম্মদের ছেলে।

র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মিমতানুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিমের নেতৃত্বে র‍্যাবের একটি আভিযানিক দল ১৩ মার্চ ভোরে পাহাড়তলীর অলংকার নতুন বাজার সড়কের হাক্কানী পেট্রলপাম্পের সামনে বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি করেন।

এ সময় ফেনী থেকে চট্টগ্রামগামী একটি বাসের গতিবিধি সন্দেহজনক হলে র‍্যাব সদস্যরা বাসটি থামানোর জন্য সংকেত দেন। বাসটি রাস্তার পাশে থামালে র‍্যাব সদস্যরা যাত্রী ও গাড়ি তল্লাশি করতে থাকে। এ সময় বাসের ভেতরে যাত্রী কামাল উদ্দিনের গতিবিধি সন্দেহজনক হওয়ায় তাকে আটক করে জিজ্ঞাসাবাদে তার দেওয়া তথ্যের ভিত্তিতে বাসের পেছনের সাইড বক্সের মধ্যে কৌশলে লুকানো ৪৯৪ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। একই সঙ্গে বাসটি জব্দ করা হয়।

জানা গেছে, জব্দ করা ফেনসিডিলের আনুমানিক মূল্য ৩ লক্ষ ৯৫ হাজার ২০০ টাকা এবং বাসের আনুমানিক মূল্য ১ কোটি টাকা। গ্রেফতার আসামি, ফেনসিডিল ও বাসটি আইনানুগ ব্যবস্থা নিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পাহাড়তলী থানায় হস্তানান্তর করা হয়েছে।

কমেন্টস