কুমিল্লায় ভাতা দেয়ার কথা বলে শিশু চুরি

প্রকাশঃ ফেব্রুয়ারি ১৪, ২০১৮

বিডিমর্নিং ডেস্কঃ

কুমিল্লা জেলার নাঙ্গলকোট উপজেলার বাঙ্গড্ডা ইউনিয়নের পরিকোট গ্রাম থেকে ভাতা দেয়ার কথা বলে ৩ মাস বয়সী এক শিশু চুরির অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (১৩ জানুয়ারি) সকাল ১১টার সময় এ ঘটনা ঘটে। ওই শিশুর নাম মোঃ আবদুল্লাহ। সে ওই গ্রামের নুরুল আমিনের ছেলে। এ ঘটনায় সন্ধ্যায় শিশুটির চাচা রফিকুল ইসলাম বাদী হয়ে নাঙ্গলকোট থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

শিশুটির মা তানিয়া জানান, চৌদ্দগ্রাম উপজেলার ছাতিয়ানি গ্রামের ফটিক মিয়ার মেয়ে খুকি বেগম (৩০) আমাদের বাড়িতে এসে বলে বর্তমানে সরকারিভাবে শিশু ভাতা দেয়া হয়। আমি আপনাকে শিশু ভাতার ব্যবস্থা করে দিব। এরপর খুকি বেগম আমাকে বাঙ্গড্ডা বাজারের পালকী ষ্টুডিওতে ফটো তোলার জন্য নিয়ে যায়।

এসময় তিনি আমাকে ষ্টুডিওর ভিতরে ঢুকিয়ে বলেন আপনি ফটো তোলেন আমি বাহিরে আপনার শিশুকে নিয়ে অপেক্ষা করছি। পরবর্তীতে আমি ফটো তোলার পর ষ্টুডিওর বাহিরে এসে দেখি সে আমার সন্তানকে নিয়ে পালিয়ে গেছে। পরে বিভিন্ন স্থানে খুঁজেও তাকে আর পাওয়া যায়নি।

এ বিষয়ে নাঙ্গলকোট থানার পরিদর্শক (তদন্ত) মোঃ আশরাফুল ইসলাম জানান, এ ঘটনায় শিশুটির চাচা রফিকুল ইসলাম বাদী হয়ে থানায় একটি জিডি করেছেন। আমরা শিশুটিকে উদ্ধারে তৎপরা চালিয়ে যাচ্ছি। আশা করি খুব দ্রুত তাঁকে উদ্ধার করতে পারবো।

কমেন্টস