শিবিরকর্মী, যুবদল নেতাসহ জয়পুরহাটে গ্রেফতার ৭

প্রকাশঃ ফেব্রুয়ারি ১৩, ২০১৮

ক্রাইম ডেস্ক।।

শিবিরকর্মী, যুবদল নেতাসহ সাতজনকে গ্রেফতারের ঘটনা ঘটেছে জয়পুরহাটে।

যুবদল নেতার বাড়ি থেকে পাঁচটি পেট্রলবোমা ও তিনটি ককটেল উদ্ধার করা হয়েছে। আর শিবিরকর্মীদের নাশকতার পরিকল্পনার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে বলে জানায় পুলিশ।

পুলিশ আজ মঙ্গলবার ভোররাতে পৌর এলাকার আদর্শপাড়া তালুকদার ছাত্রাবাসে অভিযান চালিয়ে পাঁচজনকে গ্রেপ্তার করে। তাঁরা সবাই জয়পুরহাট সরকারি কলেজের শিক্ষার্থী। পুলিশ জানিয়েছে, গ্রেপ্তার হওয়া এসব ব্যক্তি নাশকতার পরিকল্পনা করছিলেন।
গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন জাহিদ মোহাম্মদ তোহা (২০), জাকারিয়া মুন্সি (১৯), মোছাব্বর হোসেন (১৯), ইমরান হোসেন (২১) ও মমিনুল ইসলাম (২০)। পুলিশ বলছে, গ্রেপ্তার হওয়া সবাই শিবিরের কর্মী।

অন্যদিকে, গতকাল সোমবার (১২ ফেব্রুয়ারি) বিকেল পৌনে পাঁচটার দিকে শহরের সবুজনগর এলাকা থেকে জয়পুরহাট জেলা যুবদলের সহসাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলামকে (৩৮) পুলিশ গ্রেপ্তার করে।

রাতে তার দেওয়া তথ্যের ভিত্তিতে সদর উপজেলার উত্তর জয়পুর গ্রামের বেলায়েত হোসেনকে (২৫) তার বাড়ি থেকে পুলিশ গ্রেপ্তার করে। তিনি ছাত্রদলের কর্মী। কাল গভীর রাতে শহরের সিও কলোনি এলাকার সবুজনগর মহল্লার শরিফুলের বাড়ি থেকে পাঁচটি পেট্রলবোমা ও তিনটি ককটেল উদ্ধার করে পুলিশ।

শরিফুল ও বেলায়েত হোসনের দেওয়া তথ্যে ওই পাঁচ শিবিরকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম হোসেন।

তিনি আরো জানান, শরিফুলের দেওয়া তথ্য অনুযায়ী, তার বাড়ির শোয়ার ঘরে থাকা আলনার পেছনে পেট্রলবোমা ও ককটেল পাওয়া যায়।

কমেন্টস