মাদারীপুরে রহস্যজনকভাবে স্বামী হত্যা, স্ত্রী আটক

প্রকাশঃ জানুয়ারি ১৩, ২০১৮

মেহেদী হাসান, মাদারীপুর প্রতিনিধিঃ

মাদারীপুরের কালকিনি উপজেলার রামনগর এলাকার পরকিয়ার কারনে শনিবার সকালে রহস্যজনকভাবে স্বামী আলহাজ্ব সরদার(২৮) কে হত্যা আর কথিত বিষ পানে স্ত্রী আসমা বেগম হাসপাতালে ভর্তি। তবে ধারনা করা হচ্ছে স্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তাহার গলায় একটি দাগ পাওয়া গেছে। আসমাকে আটক করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, অনেক দিন যাবত পরকীয়ার কারনে দুই জনের মধ্যে বিরোধ চলে আসছিল এবং কিছুদিন আগেও তাদের মধ্যে ছাড়াছাড়ি (তালাক) হয়েছিল। এরপর পারিবারিকভাবে আবার তাদের একসাথে করে দেয়া হয়। কিন্তু কিছুদিন না যেতে আবারও তাদের মধ্যে বিরোধ সৃস্টি হয়। আর তার পরিপ্রেক্ষিতে গতকাল রাতে রামনগর এলাকার মৃত সত্তার সরদারের ছেলে আলহাজ্ব সরদার কে হত্যা করে এবং ডাসার থানার ধুয়াষার গ্রামের সিরাজ বেপারী মেয়ে আসমা বেগম বিষ পান করে রহস্যজনক আত্মহত্যার চেষ্টা করছিল। তবে আসমার কাছে বিষ পানের কোন আলামত পাওয়া যায় নাই। এবং পুলিশ তাকে আটক করে নিয়ে গেছে।

কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার মিঠুন হাওলাদার বলেন সে এখন কথা বলছে। আর তাকে বিষ পানের কোন চিকিৎসা দেয়া প্রয়োজন হয় নাই।

কালকিনি থানান ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমরা ঘটনা শুনে তদন্তের জন্য ফোর্স পাঠায়েছি এবং একজনকে আটক করা হয়েছে।

কমেন্টস