হেলমেট দিয়ে গাড়ির কাচ ভাঙার পর আরোহীদের পেটালেন কনস্টেবল

প্রকাশঃ জানুয়ারি ১২, ২০১৮

বিডিমর্নিং ডেস্ক-

পুলিশ সদস্যের মোটরসাইকেলে ধাক্কা দেয়ার প্রতিবাদে হেলমেট দিয়ে প্রাইভেটকারের সামনের কাচ ভাঙার অভিযোগ উঠেছে  আরিফ নামের এক কনস্টেবলের বিরুদ্ধে। লাঠি দিয়ে গাড়ির আরোহীদেরও পেটান তিনি।আরিফ বর্তমানে পুলিশের চ্যান্সেরি বিভাগে কর্মরত।

খোলা রাস্তায় পুলিশ সদস্যের এমন আচরণে ক্ষুব্ধ হয়ে পড়েন সাধারণ জনগণ। অনেকটা মারমুখী হয়ে এ পুলিশ সদস্যকে ঘিরে ধরেন তারা। পরে খবর পেয়ে স্থানীয় থানা পুলিশের সদস্যরা ওই কনস্টেবলসহ মারধরের শিকার তরুণদের উদ্ধার করেন।

শুক্রবার দুপুরে শ্যামলী স্কয়ারের সামনে এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে রাগীব মোহাম্মদ নামে এক তরুণ তার তিন বন্ধুকে নিয়ে একটি প্রাইভেটকারে বনানী যাচ্ছিলেন। শ্যামলী মোড়ে রাগীবের গাড়ির সঙ্গে কনস্টেবল আরিফের মোটরসাইকেলে হালকা ধাক্কা লাগলে উভয়ের মধ্যে বাকবিতণ্ডা হয়।

একপর্যায়ে আরিফ তার হেলমেট দিয়ে রাগীবের গাড়ির সামনের ও পেছনের কাচ ভাঙচুর করেন। এরপর রাগীবের দুই বন্ধু নাহিন আর মাহাদিকেও মারধর করেন আরিফ।

এ বিষয়ে পুলিশের আদাবর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আমিনুল ইসলাম বলেন, দুই পক্ষ থানায় রয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মামলা করলে আমরা আইনি ব্যবস্থা নেয়া হবে।

কমেন্টস