বিদেশে চাকরির আশ্বাসে গৃহবধূকে ‘ধর্ষণ’, ভিডিও চিত্র ফাঁস

প্রকাশঃ জুলাই ২৪, ২০১৭

অমিত সরকার, মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধি- 

ঝিনাইদহের মহেশপুরে বিদেশে ভাল চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন ধরে এক গৃহবধূকে ধর্ষণ করে আসছে এক প্রতারক। ধর্ষণের ভিডিও চিত্র ও অশ্লীল ছবি ফাঁস হয়ে যাওয়ায় জনমনে আলোড়ন সৃষ্টি হয়েছে।

জানাগেছে, উপজেলার নাটিমা গ্রামের সরদারপাড়ার আব্দুস কুদ্দুস ওরফে কুদু মোল্লার পুত্র খোকন মোল্লা (৩৩) এক অসহায় গৃহবধূকে বিদেশে ভাল বেতনে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন যাবৎ ধর্ষণ করে আসছিল। ধর্ষণের সময় প্রতারক খোকন মেয়েটির নগ্ন ছবি ও ভিডিও নিজ মোবাইলে ধারণ করে রাখে। ভিডিওটিকে পুঁজি করে বিভিন্ন সময় ভয় দেখিয়ে গৃহবধূকে একাধিকবার জোরপূর্বক ধর্ষণ করে এবং তার কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়।

এ বিষয়ে ভিকটিম বলেন, ‘বিদেশে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে দালাল খোকন তাকে প্রশিক্ষণ ও মেডিকেল করার নাম করে ঢাকায় একটি হোটেলে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে এবং সেটি তার অজান্তে ভিডিও করে ও তার কাছ থেকে ৩৫ হাজার টাকা হাতিয়ে নেয়। এছাড়া দালাল খোকন তার ছবি ও ভিডিও বিভিন্ন মধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি প্রদান করে আসছে।’

এবিষয়ে মেয়েটি বাদী হয়ে ঝিনাইদহ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালে একটি মামলা দায়ের করেছে। মামলা নং ১০৩/১৭। এ মামলায় আদালত বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ দিয়েছেন।

Advertisement

কমেন্টস